প্রিয়াংশ নামের অর্থ কি? ইংরেজি, ও বাংলা অর্থ

প্রিয়াংশ নামের অর্থ  প্রিয়জনের পার্ট। প্রিয়াংশ খুব ভাল একটি নাম। আপনি এই নামটি আপনার বাচ্চাকেও দিতে পারেন কারণ এই নামটি একটি অর্থপূর্ণ নাম। সংখ্যাবিজ্ঞানের মান ২ অনুসারে, প্রিয়াংশ হল সমবায়, অভিযোজ্য, দুর্দান্ত অংশীদার, সদৃশ, ভারসাম্য, বন্ধুত্বপূর্ণ, কৌশলী এবং খুবই বুদ্ধিমান।

প্রিয়াংশ নামের অর্থ কি

সাধারণত প্রিয়াংশ একা থাকতে পছন্দ করে না। প্রিয়াংশ অন্যের উপর খুব চূড়ান্তভাবে নির্ভরশীল হতে পারে। সংখ্যাবিজ্ঞান 2 প্রিয়াংশ কে খুব সংবেদনশীল করে তোলে। প্রিয়াংশ সবার সাথে বন্ধুত্বপূর্ন আচরণ করে। প্রিয়াংশ আচরণে বেশ ধৈর্যশীল এবং নম্র। 

এছাড়াও পড়ুন: ২০০+ ত দিয়ে ছেলেদের ইসলামিক নাম অর্থসহ

প্রিয়াংশ নামের ইংরেজি বানান কিভাবে ?

প্রিয়াংশ নামটির ইংরেজি বানান হলো Priyansh. তবে অনেকে আবার এই নামকে ইংরেজিতে বিভিন্নভাবে লিখে থাকে। 

জ্যোতিষবিদ্যা মতে প্রিয়াংশ নামের তাৎপর্য কি ?

প্রিয়াংশ নামের মানুষটি সাধারণত দার্শনিক চিন্তায়ভাবনায় নিপুন হবে। তারা তাদের সিদ্ধান্তের উপর অটুট থাকে। তাদের সিদ্ধান্তের উপর তাদের খুব ভরসা থাকে তারা অনেক চিন্তা ভাবনা করে তারপর সিদ্ধান্ত নিবে। তারা অনেক ধৈর্যশীল হবে। এই নামের মানুষরা খুব সহজেই যেকোনো সংঘর্ষে জড়িয়ে যেতে পারে। এজন্য তাদের চলাফেরায় অনেক সচেতন হতে হবে। তাদের কাছে অনেক কর্মশক্তি এবং অনেক উৎসাহ দেখা যাবে।

তারা যেকোনো কাজ অনেক উৎসাহসহিত করবে। তারা যে কাজটি করবে সে কাজটি তাদের নিজস্ব চিন্তাভাবনা থেকে নিজেরা বুদ্ধি খাটিয়ে করবে। এই নামের ব্যক্তিদের কাছে অনেক রাজনৈতিক ক্ষমতা দেখা যেতে পারে। তারা শিক্ষা অর্জনে খুবই ভালো হবে। এককথায় তারা অনেক মেধাবী হবে। তাদের স্মৃতিশক্তি অনেক ভালো হবে। তারা আর সব সাধারণ মানুষ থেকে খুব বেশি চিন্তাভাবনা করতে পারবে।

Priyansh এর প্রত্যেক অক্ষরের অর্থ 

  • P দ্বারা বুজায় জ্ঞানী এবং বুদ্ধিমান।
  • R দ্বারা বুজায় যেকোনো জিনিস নিয়ে গভীরভাবে অনুভব করে। 
  • I দ্বারা বুজায় যত্নশীল, সংবেদনশীল, দয়ালু। 
  • Y দ্বারা বুজায় স্বাধীনতা-প্রেমী এবং নিয়ম ভাঙতে পছন্দ করে। 
  • A দ্বারা বুজায় লক্ষ্য-ভিত্তিক, আকুল, সাহসী এবং স্বাধীন চিন্তাশীল।
  • N দ্বারা বুজায় সৃজনশীল, মৌলিক এবং বাক্সের বাইরে চিন্তা করে। 
  • S দ্বারা বুজায়  একজন প্রকৃত মনোমুগ্ধকর ব্যক্তি। 
  • H দ্বারা বুজায় কল্পনাপ্রসূত, সৃজনশীল, উদ্ভাবনী এবং উদ্ভাবনী।
বিশেষ দ্রষ্টব্যঃ এই পোস্টটি সাধারণ তথ্যের উদ্দেশ্যে দেওয়া হয়েছে। এই তথ্যের নির্ভরযোগ্যতা এবং সঠিকতা নিয়ে কোনো গ্যারেন্টি আমরা দিচ্ছি না। এই তথ্যের উপর ভিত্তি করে নেওয়া যেকোনো পদক্ষেপ সম্পূর্ণ আপনার নিজের ঝুঁকিতে নিবেন। এই পোস্টের ফলে হওয়া যেকোনো ক্ষতির জন্য আমরা দায়ী থাকবো না।
Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More